Monday 20 July 2015

Bangla Choti দিদির পাদাপাদি

আমার একটা দিদি আছে. দূর সম্পর্কের দিদি. নাম তার মোহিনী. কালো রং, বিশাল কলসির মতো পাছা, গোল গাড়ুর মতো মাই দুটো দেখলে বুড়োর ধোন ও ঠাটিয়ে ওঠে.তার ওপর আছে পাছা পর্যন্ত লম্বা চুল. সব মিলিয়ে এমন মাল যে দেখলেই ধোন খাড়া হই যাই. আমি তখন সদ্য যুবক. ধোন খানা বিশাল কিন্তু উপযুক্ত গুদ পাচ্ছি না. তো একদিন ঠিক করলাম মোহিনিদিকেই চুদতে হবে.
মোহিনী মাগী বাড়ির কাছে থাকতো. আমি জানতাম অর পিসার দরকার. কারণ অর মার ভিসন অসুখ. তো আমি গিয়ে বললাম ” তোমার টাকার দরকার. তো আমি তোমায় টাকা দিতে পারি. অর মুখ উজ্জল হই গেল. তবে আমি যা চাইবো তোমায় দিতে হবে. মোহিনী মাগী তো খুব খুশি. আমি বললাম তোমাকে চুদবো. ও বললো চোদো না তবে ২০০ টাকা হল নাইটে লাগবে. আমি তো খুব খুশি. এতো সস্তা.
ওই রাতে আমি মোহিনীর কাছে গেলাম. ও একটা পাছাপেরে সারি পরেছিলো. এটা সেটা নিয়ে কথা বলতে লাগলাম দুজনে. হটাত ও একপাশে হেলে গেলো. বিশাল পাছাটা কত করে ধরলো. একটা আওয়াজ হলো: পূঊঊঊঊও…পাত্পাত্পাত্র… ফুস. আর গোটা ঘরটা পচা ডিমের গন্ধে ভরে গেল. বাপরে কি জোরদার পাদ মারলো মাগী. এদিকে গন্ধ শুকে আমার ধোন তাতিয়ে উঠলো. আমি বললাম দারুন পাদ মারলি যে. কি খাস এতো গন্ধ তোর পেটে.
ও হাসলো. বললো আমি জানতাম তুমি পাদ শুকতে ভালোবাসো. তাই একটা ছাড়লাম. আরো আছে.সকল থেকে আমি যা খেয়েছি সেগুলো হাজাম হই নি. পেট ভর্তি বাতাস আছে . তোমার জন্যে. আমি দারুন খুশি. বলাম: তাহলে সারি তুলে পাছাটা আমার মুখের সামনে ধর মাগী আর পাদ মার.
মোহিনী মাগী সারিটা তুলে পাছাটা মেলে ধরলো. আমি নাকটা পাছাতে লাগালাম. অআহঃ কি দারুন গন্ধ মাগির পেটে. কিছুক্ষণ বাদে আবাজ এলো ” পূঊঊঊঊ….পুর্র্র্র্র্র্রর্র্র…..পত্পত্পত্পটপট…..ফুশঃ . আর বাপরে কি গন্ধ. ঠিক যেনো রসুন পচেছে. আমার ধোন আরও তাতিয়ে উঠলো.
বললাম দরুন পাদ. মাগী বললো: নাও আর একটা আসছে. ধর ধর ….. পার্পার্পার্পার্পারাত……পূঊঊন…..ফুস. এর গন্ধ ঠিক পিয়াজ রসুনের মতো. আঃ কি দারুন গন্ধ মাগির পাদে. ধোন খেচতে শুরু করলাম. কিছুক্ষণ বাদে মোহিনী বললো যে সে পায়খানায় যাবে. আমি বললাম ঠিক আছে চল আমিও যাবো. দুজনে বাথরুমে এলাম. মোহিনী হাগতে বসলো. শাড়িটা কমর অব্দি তুলে বসলো. কিছুক্ষণ বাদে একটা জোরদার গন্ধওলা পাদ মারার পর হরহর করে খানিকটা হলুদ লেচি পাছা থেকে বেরোলো. দেখে আমি আর নিজেকে সামলাতে পারলাম না. সারা ঘরটা পচা আমের গন্ধে ভরে গেছলো. আমার ধোন মাল ফেললো. আঃ কি আরাম. পরে আমি মাগীকে তার পইসা মিটিয়ে চলে এলাম. ওই দিন আমার যে আনন্দ হইছিলো আর কখনই তা হই নি.

No comments: